ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

টমটম গাড়ি ছিনতাই করতে

চকরিয়ায় মাতামুহুরী ব্রীজ থেকে চালককে নদীতে ফেলে দিয়েছে দূর্বৃত্তরা

এম জিয়াবুল হক, চকরিয়া ::
পকেটে থাকা নগদ টাকা ও মোবাইল লুটে নেয়ার পরে এক যুবককে ব্রীজের উপর থেকে নদীতে ফেলে দিয়েছে দুবৃর্ত্তরা। গতকাল শুক্রবার ৩ নভেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলা সদরের অদুরে মাতামুহুরী ব্রীজ এলাকায় ঘটেছে এ ঘটনা। নীচে পড়াবস্থায় তার শোর চিৎকার শুনে নদীতে মাছ ধরতে যাওয়া এক ব্যক্তি এগিয়ে এসে তাকে উদ্ধার করে লোকজনের সহায়তায় চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করেছে।
ঘটনার সময় নদীতে ফেলে দেওয়া যুবকের টমটম গাড়ি ব্রীজের উপর ছিল বলে প্রত্যক্ষদর্শী লোকজন জানিয়েছেন। উদ্ধার হওয়া যুবকের নাম পরিচয় এখনো জানা যায়নি। স্থানীয় লোকজন ধারণা করছেন, মুলত দুবৃর্ত্তরা ওই যু্বকের টমটম গাড়ি ছিনতাই করতে গিয়ে টাকা ও মোবাইল লুটে নিয়ে তাকে ব্রীজের উপর থেকে নদীতে ফেলে দিয়েছে।

যুবককে উদ্ধারে সহায়তাকারী ব্যক্তি চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের মৌলভীরচর এলাকার আবু ছৈয়দ জানান, গতকাল সন্ধ্যার দিকে জাল দিয়ে মাছ ধরার সময় মাঝ নদীতে এক যুবকের চিৎকার করতে দেখে সাঁতরিয়ে গিয়ে তাঁকে উদ্ধার করি। পরে তাকে বেহুঁশ অবস্থায় হাসপাতালে ভর্তি নিয়ে ভর্তি করা হয়।

স্থানীয় লোকজন জানান, সম্প্রতি সময়ে সদ্য নির্মিত মাতামুহুরী ব্রীজের দুইপাশে অন্ধকার হলে অভিনব কৌশলে ছিনতাইয়ের ঘটনা বেড়ে চলছে। এমনকি ব্রীজের উপর প্রায় প্রতিদিন ছিনতাইয়ের শিকার হচ্ছে যাত্রীসাধারণ ও পথচারী। এ বিষয়ে পুলিশের টহল জোরদারের দাবী জানান সাধারণ মানুষ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, মাতামুহুরী ব্রীজ থেকে ফেলে দেয়া যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সুস্থ হলে ঘটনার রহস্য জানা যাবে।

পাঠকের মতামত: